ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বিইউ রেডিওর ১ম কার্যনির্বাহী কমিটি গঠন 

ববি সংবাদদাতা

প্রকাশিত : ২২:৫৭, ১৭ জুলাই ২০২০

বিইউ রেডিও’র ১ম কার্যনির্বাহী কমিটি

বিইউ রেডিও’র ১ম কার্যনির্বাহী কমিটি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ভিত্তিক গণমাধ্যম বিইউ রেডিও’র প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার এক অনলাইন সভার মাধ্যমে আগামী ১ বছরের জন্য ১১ সদস‍্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। গেল বছর যাত্রা শুরু করে এ রেডিও। বিকেলে ফেইসবুক লাইভের মাধ্যমে বিইউ রেডিও’র প্রতিষ্ঠাতা আবু উবায়দা এ কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটির সভাপতি ফায়াজ আহমেদ  ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শোয়েব। কমিটিতে সহ-সভাপতি নভোনীল কুন্ড তীর্থ, যুগ্ম সাধারণ সম্পাদক সারা ইসলাম, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক সুমাইয়া আহম্মেদ শান্তা, অনুষ্ঠানবিষয়ক সম্পাদক হাফিজ আর রহমান, হেড অফ ব্রডকাস্টিং সানজিদা সুমাইয়া ঐশি, হেড অফ গ্রাফিক্স আব্দুল হাফিজ তামিম, হেড অফ প্রোমোশন মোহাম্মদ রায়হান, কোষাধ্যক্ষ শান্তা আক্তার এবং কারিগরি সম্পাদক গাজী আবু রায়হান। 

কমিটি ঘোষণার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন প্রতিষ্ঠাতা আবু উবায়দাসহ প্রতিষ্ঠাতা সদস্যরা। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রেজওয়ানা আফরোজ, আসাদুজ্জামান ইদ্রিস,  আকিব জাভেদ ফাহিম, বাহাউদ্দিন আবির, এআর বিপ্লব, তৌহিদ হৃদয়।
 
উল্লেখ্য, গত ১৯ মে ২০১৯ শুরু হয় রেডিওর আনুষ্ঠানিক যাত্রা। তারপর নিত্য নতুন অনুষ্ঠান  যুক্ত হয়ে ধীরে ধীরে বিইউ রেডিওকে সমৃদ্ধ করে। এর মধ্যে রয়েছে ‘দোতালা বাসের গল্প’, ‘টিউশনের গল্প’, ‘এক্সপ্লোর ইউর প্যাশন’ উল্লেখযোগ্য। এছাড়া চলমান করোনা পরিস্থতিতে শ্রোতাদের ২৪ ঘন্টা আনন্দে রাখতে শুরু হয় ‘স্বাস্থ্যকথন’, ‘কোয়ারান্টাইন ডায়েরি’, ‘অপরাজিতা’ এবং নানা মুখি অনুষ্ঠান।

কে আই/এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি